রাগলান স্টাইলে প্রিন্সেস কাট ব্লাউজ ডিজাইন: প্রারম্ভিকদের জন্য একটি টিউটোরিয়াল

আমরা প্রিন্সেস কাট ব্লাউজ ডিজাইনের দেরিতে এই পোস্টটি আনার জন্য ক্ষমা চাইছি। আমাদের পাঠকদের কাছ থেকে অনুরোধ পাওয়ার পরে, আমরা অবশেষে একটি সহজ ডিআইওয়াই ব্লাউজ টিউটোরিয়াল নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলাম, বিশেষত যারা বাড়িতে সেলাই করতে পছন্দ করেন এবং তাদের ব্লাউজ ডিজাইনগুলি কাস্টমাইজ করেন তাদের জন্য। বাড়িতে কীভাবে শাড়ি ব্লাউজ তৈরি করা যায় তার সমস্ত প্রশ্নগুলি নীচে ব্যাখ্যা করা হয়েছে।
যেহেতু রাজকন্যা কেটে ব্লাউজ এবং রাগলান স্টাইল শাড়ি ব্লাউজ আজকাল বেশ ক্রোধ, তাই আমরা টিউটোরিয়ালটির জন্য এটি বেছে নিয়েছি। এমনকি যদি আপনার শাড়িটি কোনও কাজ না করেই জাগ্রত হয় তবে কোনও বিষয় নয়, একটি ভয়ঙ্কর ব্লাউজ ডিজাইন আপনার শাড়িকে বিলাসবহুল অনুভূতি দেয়, দ্রুত আপনার চেহারাতে গ্ল্যামার যুক্ত করতে পারে। অনেক বলিউড সেলিব্রিটি ব্লাউজগুলিতে রাজকন্যা কাটা ব্লাউজ ডিজাইন রয়েছে যা নিখুঁত বা নেট শাড়িগুলির সাথে খুব ভালভাবে যায় যা দেখা যায়। এই রাজকন্যা কাটা ব্লাউজ ডিজাইনগুলি বিভিন্ন ডিজাইন এবং নিদর্শনগুলিতে আসতে পারে। তবে আসুন একটি বেসিক প্রিন্সেস কাট ব্লাউজ ডিজাইন টিউটোরিয়াল দিয়ে শুরু করা যাক।
যাদের সেলাই মেশিনের সাথে অভিজ্ঞতার হাত রয়েছে তাদের জন্য এখানে একটি রাজকন্যা কাট ব্লাউজ তৈরি করার জন্য ধাপে ধাপে গাইডের সাথে ব্লাউজ কাটার উপর একটি পরিশীলিত খসড়া নির্দেশনা রয়েছে।

ব্লাউজ ডিজাইন তৈরির সময়, কাটা সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। এটি কেবল একটি আকার দেয় না, তবে ফিট এবং স্টাইলটি ব্লাউজ কাটা এবং নিদর্শনগুলির উপরও নির্ভর করে। এক চেহারা আছে!
রাজকন্যা কাটা ব্লাউজ ডিজাইন পরিমাপ
দৈর্ঘ্য = 14 ½ “বুক = 36” কাঁধ = 14 “কোমর = 30” হাতা দৈর্ঘ্য = 9 “বৃত্তাকার বাহু = 13″
নির্মাণ

রাজকন্যার জন্য ব্লাউজ ব্যাক ডিজাইনের জন্য:
(1-13) = ¼ কোমর + ½ ”
(13-14) = 1 ½ “বা (1-2)
(14-15) = ½ ”
(16) = কেন্দ্র (8-6)
(17) = কেন্দ্র (14-2)
(17-18) = ½ ”
(6-এ), (13-বি) এবং (15-সি) = 1 ½ “(সিমের জন্য)

আপনি যদি কোনও রাজকন্যা কাটা ব্লাউজ ডিজাইনে স্লিভ কম প্যাটার্ন চান:
(0-3) = 1/6 বুক
[এসসি: মিডিয়াড]

একটি রাজকন্যা কাটা ব্লাউজ ডিজাইনের সামনের প্রোফাইলের জন্য:
(0-1) = দৈর্ঘ্য + ½ ”
(1-2) = 1 ½ ”
(2-2 ′) = 1 1/2 ″ (পালা 1 “এবং ½” সিমের জন্য)
(0-3) = 1/6 বুক + 1 ½ ”
(0-4) = ½ ক্যারি + ½ ”
(4-5) = সোজা লাইন
(3-6) = ¼ বুক + ¾ “(টাইট ফিটিংয়ের জন্য-1/4 সিএইচ + 1/4 ″ (বা) 1/2 ″
(7-4) = 4 “বা 1/12 বুক + 1”
(4-10) = ½ “ডাউন
(8-3) = 1 ”
(7-9-8) = সামনের ঘাড় বক্ররেখা
(11-5) = 1 ”
(13) = ½ ”
(1-14) = ¼ কোমর + ½ ”
(2-15) = 1/12 বুক + 1 ”
(15-16) = 3/4 ”
(12) = কেন্দ্র (10-6)
(6-এ) এবং (14-বি) = 1 ½ “সিমের জন্য

স্লিভলেস প্যাটার্নের জন্য এই পরিমাপটি নিন:
(0-3) = 1/6 বুক
হাতা জন্য:
(0-1) = দৈর্ঘ্য + ½ ”
(1-2) = 1 ½ ”
(0-3) = 1/12 বুক + 1 ”
(3-4) = 1/6 বুক + ¾ ”
(1-5) = ½ বৃত্তাকার বাহু
(6-7) = ½ ”
(8) = কেন্দ্র (0-4)
(8-9) = ¾ ”
(10) = কেন্দ্র (8-4)
(10-11) = ¾ ”
(4-এ), (5-বি) এবং (7-সি) = 1 ½ “(সিমের জন্য)

উত্স: Pinterest.com এই ব্লাউজটি কেটে ফেলবেন যখন আমরা গণনা করি এবং অঙ্কন করি তবে পিছনের খসড়া 3 এবং 6, 1 এবং 13 পরিমাপ এক হয় না?

সূত্র: বিউটিহেলথটিপস.ইন 2। নেট সহ এই রাজকন্যা কাটা ব্লাউজ প্যাটার্নটি এখন ট্রেন্ডিস্ট ব্লাউজ নিদর্শনগুলির মধ্যে একটি।
সূত্র: ইউটিউব ডটকম 3। আপনি বেশ কয়েকটি রাজকন্যা কাটা ব্লাউজ ঘাড় ডিজাইন পাবেন। আপনি যদি সামনেরটি অন্বেষণ করতে না চান তবে আপনি আপনার ব্লাউজের পিছনে কিছু দুর্দান্ত নিদর্শন চেষ্টা করতে পারেন।
সূত্র: বুটিকসারি ব্লাউস.কম 4। এই বিশেষ রাজকন্যা কাটা ব্লাউজ কাটার চেষ্টা করুন। বিশেষ প্যাটার্নটি চোখের বলগুলি ধরে রাখার বিষয়ে নিশ্চিত।
উত্স: ফ্যাশনপ্রো.এমই 5। আপনার রাজকন্যা কাটা ব্লাউজ পরিমাপগুলি কেবল সঠিক হতে হবে তবে আপনি এর মতো একটি অত্যাশ্চর্য ব্লাউজ পরতে পারেন।
সূত্র: ব্লগস্পট.কম 6। রাজকন্যা কাটা ব্লাউজগুলি কেবল শাড়ির সাথেই ভাল যায় না তবে লেহেঙ্গাসের সাথেও জুড়ি দেওয়া যায়।
সূত্র: Pinterest.com7। ব্লাউজ কাটিয়া নিদর্শনগুলির বিভিন্ন ধরণের থেকে নির্বাচন করা একটি কঠিন কাজ হতে পারে। আপনার পছন্দটিকে কিছুটা সহজ করার জন্য এখানে একটি নকশা।
সূত্র: Pinterest.com8। আপনার রাজকন্যা কাটা ব্লাউজ খসড়াটি সঠিকভাবে সম্পন্ন হয়েছে তা নিশ্চিত করুন। এখানে একটি রাজকন্যা কাটা ব্লাউজ ডিজাইন যা আপনি শীতকালে পরতে সেলাই করতে পারেন।
উত্স: বিউটিহেলথটিপস.আইএন 9। বিভিন্ন ঘাড়ের নিদর্শন সহ একটি রাজকুমারী কেটে ব্লাউজ চেষ্টা করুন। আপনি নীচের হাল্টার ব্লাউজ থেকে অনুপ্রেরণা নিতে পারেন।
সূত্র: ইউটিউব ডটকম 10। আপনি আপনার রাজকন্যা কাটা ব্লাউজ নিদর্শনগুলিতে চেষ্টা করে এমন এই ব্যাক ডিজাইনগুলি দেখুন।
সূত্র: ggpht.com এটি সাহায্য করে!
আপনার ডিআইওয়াই ব্লাউজ ডিজাইনের সাথে আপনার কোনও সন্দেহ থাকলে আমাদের জানান। কীভাবে শাড়ি ব্লাউজটি নিজেকে তৈরি করবেন সে সম্পর্কে আরও অনেক আশ্চর্যজনক ব্লাউজ ডিজাইন এবং টিউটোরিয়ালগুলির জন্য থাকুন।
প্রস্তাবিত নিবন্ধ
ব্রোকেড ব্লাউজ ডিজাইন নেট ব্লাউজ ডিজাইনস: নেট শাড়ি বোট নেক ব্লাউজ ডিজাইনস ম্যাগগাম ওয়ার্ক ব্লাউজ ডিজাইন ডিজাইনার ব্লাউজ ডিজাইনস: জ্যাকেট ব্লাউজ থেকে জ্যাকেট ব্লাউজি এমব্রয়েডারড ব্লাউজড ট্রেন্ডি শাড়ি ব্লাউজ ডিজাইনস এবং প্যাটার্নস ডিজাইনার ব্লাউস ডিজাইনার ব্লাউজের জন্য নিট শাড়ি বোট নেক ব্লাউজ ডিজাইনস ওয়ার্ক ব্লাউজ ডিজাইনস শীতকালীন ব্যাকলেস ব্লাউজ ডিজাইন

Author: wskg

Leave a Reply

Your email address will not be published.